মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বাংলাদেশ কৃষক সমিতি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

বাংলাদেশ কৃষক সমিতি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

হাওরপাড়ের কৃষকের ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ কৃষক সমিতি সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। চিত্ত রঞ্জন তালুকদারকে আহ্বায়ক ও মঙ্গল মিয়া এবং আফাজ উদ্দীনকে যুগ্মআহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কার্যনির্বাহী সদস্যরা হলেন আব্দুস ছোবহান, আব্দুল মোতালেব, সমীচরণ, এমরাজ আলী, হাজী আখলুছ মিয়া, নান্টু দাস, নজরুল ইসলাম।
শুক্রবার সকাল ১১টায় হাওরের কৃষি ও কৃষক রক্ষা সংগ্রাম পরিষদের উদ্যোগে পৌর কলেজ হল রুমে ৯টি উপজেলার কৃষক প্রতিনিধিদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। হাওরের কৃষি ও কৃষক রক্ষা সংগ্রাম পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি রমেন্দ্র কুমার দে মিন্টুর সভাপতিত্বে ও সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদ মনির উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক সমিতির সহসাধারণ সম্পাদক সুকান্ত শাফি চৌধুরী।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি চিত্ত রঞ্জন তালুকদার।
এ সময় বক্তব্য রাখেন যুব উন্নয়ন সদস্য কামাল হোসেন, সাংবাদিক শামছ শামিম, কৃষক আব্দুস ছোবহান, আবু তাহের, আফতার উদ্দীন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: